শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এশিয়ান ফুড ফেয়ার ৩-৪ মার্চ, উপস্থাপন করা হবে বাঙালি কালচার

এশিয়ান ফুড ফেয়ার ৩-৪ মার্চ, উপস্থাপন করা হবে বাঙালি কালচার

স্বদেশ ডেস্ক:

যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণকারি ১০০ তরুণ-তরুণী নাচ-গান আর অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ ও বাঙালি কালচার উপস্থাপন করবে আসন্ন এশিয়ান ফুড ফেয়ার অ্যান্ড কালচারাল শো’র বহুজাতিক সমাবেশে। এটির নির্দেশনা ও পরিচালনায় থাকবেন চিত্রা সুলতানা।

এই উৎসবের জন্য গঠিত কালচারাল কমিটির প্রস্তুতি সভা থেকে কালচারাল ডাইরেক্টর আতিকুর রহমান শনিবার আরো জানান, বাংলাদেশ, ভারত, জাপান, থাইল্যান্ড, কোরিয়া, পাকিস্তানসহ বিভিন্ন দেশের জনপ্রিয় শিল্পীরা দুদিনের সমাবেশে নাচ-গান পরিবেশন করবেন। ১২ ডলারে টিকিট ক্রয় করে ঢুকতে হবে সাউথ ফ্লোরিডা ফেয়ার গ্রাউন্ডে ৪ ও ৫ মার্চ অনুষ্ঠিত এই উৎসবে। বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার প্রেসিডেন্ট এম রহমান জহির জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে আসছেন বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি। এযাবতকালের সেরা একটি ফুড ফেয়ারের মধ্যদিয়ে বহুজাতিক সমাজে এশিয়ান কালচারকে ভিন্নভাবে উপস্থাপনের বিস্তারিত পরিকল্পনা নিয়ে এগুচ্ছি।

খাদ্য-পোশাক-নিত্য প্রয়োজনীয় সামগ্রির প্রদর্শনী-স্টল থাকবে এবং তা ডিসকাউন্টে বিক্রির ব্যবস্থা রয়েছে। মেলার মূলমঞ্চে অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশসহ অংশগ্রহণকারি অপর দেশসমূহের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ। ফ্লোরিডা এবং জর্জিয়া স্টেটের নির্বাচিত কয়েকজন সিনেটর ছাড়াও বিশেষ সম্মানিত অতিথি থাকবেন কংগ্রেসম্যানরা। এশিয়ার দেশসমূহের সাথে বাণিজ্যিক সম্পর্ক এবং পণ্য-সামগ্রী রফতানি-আমদানির বিষয়ে খোলামেলা আলোচনার পাশাপাশি নেটওয়ার্কিংয়ের সুযোগও থাকবে বলে আয়োজক সংস্থার কনভেনার নূরউদ্দিন শেখ জানান। তিনি আরো জানান ১০১ সদস্যের আহবায়ক কমিটি ছাড়াও রয়েছে ১৫টি সাব-কমিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877